Warning: session_set_cookie_params(): Cannot change session cookie parameters when session is active in /home/kajkhuji/public_html/includes/theme/head.php on line 2
KajKhuji - হিসাব মহানিয়ন্ত্রক এর কার্যালয়ে অডিটর পদে নিয়ােগ প্রদান সুপারিশ

Share:

অর্থ বিভাগের স্মারক নং ০৭.০৮২.০১১.০৮.০০.০২২.২০০৯.৩০১ তারিখ ২৩/০৭/২০১৭ খ্রিঃ এর মাধ্যমে প্রাপ্ত ছাড়পত্রের প্রেক্ষিতে গঠিত নিয়ােগ সংক্রান্ত বিভাগীয় নির্বাচন কমিটির সুপারিশ অনুযায়ী হিসাব মহানিয়ন্ত্রক মহােদয় নিম্নোক্ত রােল নম্বরধারী ৬১৫ (ছয়শত পনের) জনকে তালিকার শেষে উল্লিখিত শর্তসাপেক্ষে সম্পূর্ন অস্থায়ীভাবে অডিটর পদে জাতীয় বেতন স্কেল, ২০১৫ এর গ্রেড ১১ এর টাকা ১২৫০০১৩১৩০-১৩৭৯০-১৪৪৮০-১৫২১০-১৫৯৮০-১৬৭৮০-১৭৬২০-১৮৫১০-১৯৪৪০-২০৪২০-২১৪৫০২২৫৩০-২৩৬৬০-২৪৮৫০-২৬১০০-২৭৪১০-২৮৭৯০-৩০২৩০/- বেতনক্রম অনুযায়ী নিয়ােগ প্রদানের জন্য সদয় অনুমােদন প্রদান করেছেন।

 

১) জাতীয় বেতন স্কেল, ২০১৫ অনুযায়ী বেতন এবং সময়ে সময়ে জারীকৃত সরকারি আদেশ/নিয়মাবলী অনুযায়ী অন্যান্য ভাতাদি প্রাপ্য হবেন।

২) বিভিন্ন সময়ে জারীকৃত সরকারি আদেশ অনুযায়ী চাকুরী নিয়ন্ত্রিত হবে। নিয়ােগপ্রাপ্ত কর্মচারীগণকে যে কোন সময়ে বাংলাদেশের যে কোন স্থানে বদলী করা যাবে এবং এতে কোন আপত্তি করা চলবে না।

৩) নিয়ােগপ্রাপ্ত কর্মচারীদের চরিত্র ও অতীত কার্যকলাপের উপর পুলিশী তদন্ত রিপাের্ট না পাওয়া পর্যন্ত নিয়ােগ পত্র সাময়িক বলে গণ্য হবে এবং উক্ত রিপাের্ট সন্তোষজনক না হলে নিয়ােগপত্র বাতিল বলে গণ্য হবে।

৪) চাকুরীতে নিয়ােজিত থাকাকালে কর্তৃপক্ষের পূর্বানুমতি ব্যতিরেকে অন্যত্র চাকুরীর জন্য আবেদন করতে পারবেন না অথবা কোন শিক্ষা প্রতিষ্ঠানে পড়াশুনা চালিয়ে যেতে পারবেন না।

৫) চাকুরী অস্থায়ী বিধায় ১৪ দিনের নােটিশে অথবা নােটিশ প্রদান না করলে উক্ত সময়ের বেতনের সমান অর্থ প্রদান করে কোন কারণ দর্শানাে ব্যতিরেকে চাকুরী হতে অব্যাহতি প্রদান করা যাবে। চাকুরীতে
যােগদানের সময়ে একটি নির্ধারিত ফরমে এ মর্মে একটি অংগীকারপত্রও স্বাক্ষর করতে হবে।

৬) চাকুরীতে যােগদানের পর স্থায়ী ঠিকানা সম্পর্কিত তথ্য, শিক্ষাগত যােগ্যতা এবং বিশেষ কোটা সংক্রান্ত দাখিলকৃত সনদ যাচাইয়ান্তে যদি তা অসত্য/ভূয়া প্রমাণিত হয় তাহলে সংশ্লিষ্ট কর্মচারীর নিয়ােগ বাতিল
বলে গণ্য হবে এবং তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

৭) যদি পূর্ব থেকেই অন্য কোন সরকারি/স্বায়ত্বশাসিত সংস্থায় নিয়ােজিত থাকেন, তাহলে সে অফিস হতে প্রদত্ত বিমুক্তিপত্র দেখাতে না পারলে হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয় এর চাকুরীতে নিয়ােগের জন্য অনুপযুক্ত
বলে বিবেচিত হবেন।

৮) চাকুরীতে যােগদানকালে নিম্নলিখিত কাগজপত্র অবশ্যই জমা দিতে হবে:
(ক) শিক্ষাগত যােগ্যতা, নাগরিকত্ব এবং কোটা সংক্রান্ত সনদপত্রের মূল কপি। (খ) সিভিল সার্জন এর নিকট হতে মেডিক্যাল সার্টিফিকেট (নির্ধারিত ফরমে)। (গ) প্রথম শ্রেণীর গেজেটেড অফিসারের নিকট হতে চারিত্রিক সনদ (নির্ধারিত ফরমে)। (ঘ) তিন কপি সম্প্রতি তােলা পাসপাের্ট সাইজের সত্যায়িত ছবি । (ঙ) নিজের বা পরিবারের সদস্যদের জন্য যৌতুক দেবেন না এবং নেবেন না মর্মে ঘােষণা পত্র।

৯) চাকুরীতে যােগদানের জন্য কোন প্রকার টিএ/ডিএ প্রদান করা হবেনা। ১০)উপরে বর্ণিত শর্তাদিতে উল্লেখ করা হয়নি কিন্তু সরকারি আদেশে বিদ্যমান আছে এমন সকল শর্তাদি প্রযােজ্য হবে।

১১)নিয়ােগপ্রাপ্তগণের যােগাযােগের ঠিকানায় ডাকযােগে নিয়ােগপত্র প্রেরণ করা হচ্ছে। প্রেরিত নিয়ােগপত্রের মূলকপি যােগদানের সময় প্রদর্শন করতে হবে।

উপযুক্ত শর্তাদি পালনে সম্মত থাকা সাপেক্ষে আগামী ১৫/০৪/২০১৮ খ্রিঃ তারিখের মধ্যে হিসাব মহানিয়ন্ত্রক কার্যালয়ে (সিজিএ ভবন, সেগুনবাগিচা, ঢাকা-১০০০) যােগদান করতে হবে। নির্ধারিত তারিখের মধ্যে চাকুরীতে যােগ দিতে ব্যর্থ হলে নিয়ােগ বাতিল বলে গণ্য হবে।