Dashboard বেপজা নিয়ােগ বিজ্ঞপ্তি Category: 3rd and 4th Class Gov,Diploma Engineering Source: Website Posted on: Monday, April 16, 2018 Deadline: Thursday, May 10, 2018 ( Closed)

Share:

সাব-স্টেশন এটেনডেন্ট ১২৫০০-৩০২৩০/-
শূন্য পদের সংখ্যা: ১
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: ন্যূনতম বিজ্ঞানে এইচএসসিসহ লাইসেন্সিং বোর্ড হতে ‘এ’, ‘বি’, ‘সি’ লাইসেন্স প্রাপ্ত এবং সংশ্লিষ্ট কাজে ২ বৎসরের চাকুরীর অভিজ্ঞতা অথবা “ডিপ্লোমা ইন ইলেকট্রিক্যাল/ডিপ্লোমা ইন ইলেকট্রনিক্স/ ডিপ্লোমা ইন পাওয়্যার ইঞ্জিনিয়ারিং এ সনদ প্রাপ্ত”।

সার্ভেয়ার ১০২০০-২৪৬৮০/- 
শূন্য পদের সংখ্যা: ১
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: এস এস সি পাসসহ সার্ভেয়ারশীপে সার্টিফিকেট।

ড্রাফ্টসম্যান ১০২০০-২৪৬৮০/- 
শূন্য পদের সংখ্যা: ১
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: ড্রাষ্টসম্যানশিপে ডিপ্লোমাসহ ১ বৎসরের চাকুরীর অভিজ্ঞতা। অটোক্যাডে দক্ষতা সম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে।

ডিসপাচ রাইডার ৮২৫০-২০০১০/- 
শূন্য পদের সংখ্যা: ১
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: এস এস সি পাসসহ মােটর সাইকেল চালানাের দক্ষতা।

প্লাম্বার সহকারী ৮২৫০-২০০১০/- 
শূন্য পদের সংখ্যা: ১
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: ৮ম শ্রেণী পাস এবং সংশ্লিষ্ট ক্ষেত্রে ২ বৎসরের অভিজ্ঞতা।

ইলেকট্রিক/লাইনম্যান হেলপার ৮২৫০-২০০১০/- 
শূন্য পদের সংখ্যা: ৫
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: ৮ম শ্রেণী পাস এবং লাইসেন্সিং বাের্ড হতে ‘সি’ লাইসেন্স প্রাপ্ত।

সহকারী বাবুর্চী। ৮২৫০-২০০১০/- 
শূন্য পদের সংখ্যা: ১
শিক্ষাগত যােগ্যতা ও অভিজ্ঞতা: ৮ম শ্রেণী পাসসহ সংশ্লিষ্ট কাজে ১ বৎসরের অভিজ্ঞতা।

১০ মে ২০১৮ তারিখে সর্বোচ্চ বয়সসীমা : ৩০ বছর

শর্তাবলী:

(১) আবেদনকারীকে অবশ্যই বেপজা কর্তৃক প্রবর্তিত চাকুরির আবেদন ফরমে চাহিত প্রয়ােজনীয় তথ্যাদি পূরণপূর্বক আবেদন করতে হবে অন্যথায় প্রার্থীর আবেদন বাতিল বলে গণ্য হবে। উক্ত আবেদন ফরমটি www.bepza.gov.bd শীর্ষক ওয়েবসাইট থেকে ডাউনলােড করা যাবে। 
(২) আগামী ১০ মে ২০১৮ তারিখের মধ্যে “সচিব, বাংলাদেশ রপ্তানী প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ বরাবরে লিখিত দরখাস্ত জিপিও বক্স নং-২২১০, ঢাকা’ এর ঠিকানায় পৌঁছাতে হবে। বেপজায় সরাসরি কোন দরখাস্ত গ্রহণ করা হবে না, কিংবা বেপজার ঠিকানায় কোন দরখাস্ত প্রেরণ করা যাবে না।। 
(৩) উল্লিখিত তারিখের পর ডাকযােগে কিংবা অন্য কোন উপায়ে প্রেরিত দরখাস্ত গ্রহণ করা হবে না। 
(৪) বয়স প্রমাণের জন্য এফিডেভিট গ্রহণযােগ্য নয়। প্রার্থী মুক্তিযােদ্ধার সন্তান হলে ১০ মে ২০১৮ তারিখে বয়স ৩২ বৎসর হতে হবে। 
(৫) অসম্পূর্ণ ও ত্রুটিপূর্ণ আবেদন কোন কারণ দর্শানাে ব্যতিরেকেই বাতিল বলে গণ্য হবে। 
(৬) দরখাস্তের খামের উপর প্রার্থিত পদের নাম এবং নিজ জেলার নাম উল্লেখ করতে হবে। দরখাস্তের সাথে ১ম শ্রেণীর গেজেটেড অফিসার কর্তৃক সত্যায়িত সদ্য তােলা তিন কপি 5X5 সে.মি. সাইজের ছবি সংযুক্ত করতে হবে। 
(৭) চাকরিরত প্রার্থীগণকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে দরখাস্ত করতে হবে। মৌখিক পরীক্ষার বাের্ডে ঐ কর্তৃপক্ষের অনাপত্তি পত্র দাখিল করতে হবে। 
(৮) কেবলমাত্র নির্ধারিত যােগ্যতা ও অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীগণ বিজ্ঞপ্তিতে উল্লিখিত চাকরির আবেদন ফরম যথাযথভাবে পূরণপূর্বক আবেদন করতে পারবেন।। 
(৯) নিয়ােগের ক্ষেত্রে বিভাগীয় প্রার্থীদের বয়স শিথিলযােগ্য। 
(১০) ‘বেপজা’ এর অনুকূলে যেকোন তফশীলি ব্যাংক হতে উল্লিখিত পদের জন্য ৩০০.০০ (তিনশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফ্ট/পে-অর্ডার (অফেরতযােগ্য) দরখাস্তের সঙ্গে সংযুক্ত করতে হবে। 
(১১) বাংলাদেশ সরকারের বিধি মােতাবেক মুক্তিযােদ্ধাসহ অন্যান্য সকল কোটা অনুসরণ করা হবে। 
(১২) মুক্তিযােদ্ধা পােষ্যদের ক্ষেত্রে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক প্রদত্ত সনদপত্রের সত্যায়িত কপি আবেদনপত্রের সাথে দাখিল করতে হবে। 
(১৩) কর্তৃপক্ষ কোন কারণ দর্শানাে ব্যতিরেকে যে কোন দরখাস্ত গ্রহণ বা বাতিলের ক্ষমতা সংরক্ষণ করেন এবং নিয়ােগ বিজ্ঞপ্তি প্রচারের কারণে কর্তৃপক্ষ নিয়ােগ প্রদান করতে কিংবা লিখিত/মৌখিক পরীক্ষার কার্ড ইস্যু করতে বাধ্য থাকবে না। নিয়ােগ প্রক্রিয়ায় কর্তৃপক্ষের সিদ্ধান্ত চূড়ান্ত বলে গণ্য হবে। শূন্য পদের সংখ্যা কম বা বেশি হতে পারে। 
(১৪) কোন তদবির বা সুপারিশ প্রার্থীর অযােগ্যতা বলে বিবেচিত হবে। প্রার্থীকে লিখিত/মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের জন্য কোন টিএ/ডিএ দেয়া হবে না।

বেপজা নিয়ােগ বিজ্ঞপ্তি