Dashboard যশোর বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি Category: University Jobs Source: Website Posted on: Tuesday, April 17, 2018 Deadline: Wednesday, May 16, 2018 ( Closed)

Share:

যশোর বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি।

আবেদনকারীকে প্রয়ােজনীয় সকল কাগজপত্রসহ ক্রমিক নং ০১ এর জন্য ০৭ সেট, ক্রমিক নং ০২ ও ০৩ এর জন্য ০৪ সেট এবং ক্রমিক নং ০৪ থেকে ২১ এর জন্য সাদা কাগজে লিখিত ০২ সেট আবেদন রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, যশাের-৭৪০৮ বরাবরে আগামী ১৬/০৫/২০১৮খ্রিঃ তারিখ অফিস চলাকালীন সময়ের মধ্যে পৌঁছাতে হবে। প্রার্থীগণকে রেজিস্ট্রারের কার্যালয় অথবা বিশ্ববিদ্যালয়ের ওয়েব সাইটঃ www.just.edu.bd হতে আবেদন ফরম ও যােগ্যতার বিস্তারিত বিবরণ সংগ্রহ করতে হবে। প্রার্থীকে আবেদনপত্রের সাথে নিম্নলিখিত কাগজপত্র সংযুক্ত করতে হবে- (ক) শিক্ষাগত যােগ্যতা, অভিজ্ঞতা (যদি থাকে), প্রশিক্ষণ সংক্রান্ত ও অন্যান্য সকল প্রকার মূল/সাময়িক সনদপত্র (খ) সদ্য তােলা পাসপাের্ট সাইজের ০৩ কপি ছবি (গ) জাতীয় পরিচয় পত্র (ঘ) নিজ নিজ এলাকার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌর মেয়র/ওয়ার্ড কাউন্সিলর প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র। বয়স গণনার ক্ষেত্রে আবেদন জমার শেষ তারিখ পর্যন্ত হিসাব করতে হবে। চাকুরীতে নিয়ােজিত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে H আবেদন করতে হবে। ক্রুটিপূর্ণ/অসম্পূর্ণ এবং কিলম্বে প্রাপ্ত আবেদনপত্র (নির্ধারিত সময়ের পর) গ্রহণ করা হবে না। দরখাস্তের সাথে “রেজিস্ট্রার, যশাের বিজ্ঞান
ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় এর অনুকুলে অণী ব্যাংক H লিঃ এর যে কোন শাখা হতে ক্রমিক নং ০১ এর
জন্য ৭৫০/-টাকা, ক্রমিক নং ০২ ও ০৩ এর জন্য ৫৫০/- টাকা এবং ক্রমিক নং ০৪ থেকে ২১ এর জন্য ৩০০/- টাকা মূল্যের পে-অর্ডার/ ব্যাংক ড্রাফট (অফেরতযোগ্য) অবশ্যই সংযুক্ত করতে হবে। প্রত্যেক প্রার্থীকে তার প্রার্থীত পদের নাম, দণ্ড বিভাগের নামসহ খামের উপর স্পষ্টীকারে লিখতে হবে। প্রার্থীর যােগাযােগের বর্তমান ঠিকানা লিখিত - (ছয়) টাকার ডাকটিকেট সম্বলিত দুইটি ফেরত খাম আবেদনপত্রের সাথে সংযােজন করতে হবে। বিঃ ঐ গত ১৮১২২০১৭খ্রিঃ তারিখে প্রকাশিত নিয়ােগ বিজ্ঞপ্তির মাধ্যমে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগে সহযােগী অধ্যাপক পদে যাঁরা আবেদন করেছেন তাঁদের পূনরায় আবেদন। করার প্রয়ােজন নেই।

যশোর বিশ্ববিদ্যালয়ে বিভিন্ন পদে শিক্ষক নিয়োগ বিজ্ঞপ্তি